যে ৭ টি কারণে অবশ্যই পড়া উচিত 'রিস্টার্ট ইয়োর লাইফ'বইটি।
top of page

যে ৭ টি কারণে অবশ্যই পড়া উচিত 'রিস্টার্ট ইয়োর লাইফ'বইটি।



এই বইটি হাতে নেয়া মাত্র আপনার মধ্যে দারুণ এক ভাল লাগার অনুভূতি তৈরি হবে,কারণ এটি বাংলাদেশের সর্বপ্রথম এবং একমাত্র হাতে লিখে প্রকাশিত সেলফ হেল্প বই।এই বইটি আপনার সংগ্রহে একটি স্বর্নালী ইতিহাসের স্বাক্ষর হয়ে থাকবে


১. ডোন্ট ফলো ইউর প্যাশন:


কি চমকে গেলেন তো?

অবাক হওয়ার কিছুই নেই। কারণ নিজের প্যাশন অনুযায়ী কাজ করার সুযোগ বাংলাদেশে ক'জনইবা পায়। এমনও হতে পারে প্যাশন ফলো করতে গিয়েই আপনি ব্যর্থ হয়েছেন।প্যাশন না প্রফেশন কোনটা জরুরী।

এই বিষয়ে দারুণ কিছু তথ্য আপনাকে নতুন করে সফল হবার শক্তি দিবে।

আপনার নিজস্ব সক্রিয়তাকে কাজে লাগিয়ে কিভাবে সফলতার আকাশে ডানা মেলবেন তার পরীক্ষিত দারুন সব টিপ্স এন্ড ট্রিক্স এ ভরপুর এই বইটি।


২. মনকে নিয়ন্ত্রণ করার উপায়:

'মন ই আসল, মন ই স্বর্গকে নরক, নরককে স্বর্গে পরিণত করতে পারে। মনের পাগলা ঘোড়াকে কিভাবে নিয়ন্ত্রন করে লক্ষ্যে পৌঁছাবেন তা জানতে পড়ুন 'রিস্টার্ট ইয়োর লাইফ।'

একটি পুরো অধ্যায় জুড়ে রয়েছে মনকে ভাল রাখতে কী খাবার দিবেন তার কিছু বর্ননা।

৩. সুখী হওয়ার মন্ত্র:

প্রতি মুহূর্তেই সুখী হওয়ার চেষ্টায় ব্যস্ত থাকে মানুষ। কখনো এইটা, কখনো ওইটা, কখনো এই ভাবে আবার কখনো ওই ভাবে নানান চেষ্টা করেও অনেকেই সুখের নাগাল পায় না।

যে কোনো পরিস্থিতিতে কিভাবে মনের শান্তি ধরে রেখে সুখী হওয়া যায় আপনাকে সেই রহস্যের সন্ধান দিবে 'রিস্টার্ট

ইয়োর লাইফ।,'

৪.অজানা এক ইউনিভার্সিটির সন্ধানঃ

এই বইটিতে আপনি পাবেন এমন এক ইউনিভার্সিটির খোঁজ যেখানে বিনামূল্যে ভর্তি হয়ে নিজেকে গড়ে তুলতে পারবেন যোগ্য ও আদর্শ মানুষ হিসেবে।


৫. সফলতার ভিন্ন ৫ কৌশল:

আপনি আপনার সফলতা থেকে মাত্র ৫ টি কৌশল দূরে। এই বই থেকে আপনি এমন পাঁচটি কৌশল জানতে পারবেন যেগুলো প্রয়োগে আপনি পাবেন অবিশ্বাস্য সফলতা।


৬. মৃত্যু পথযাত্রী তরুণীর চিঠিঃ

মৃত্যুর মাত্র ২৪ ঘন্টা আগে পৃথিবীকে লেখা এক তরুণীর চিঠি।লাখো মানুষের হৃদয়ে নাড়া দেওয়া বিখ্যাত এক চিঠি জুড়ে দেওয়া হয়েছে এই বইতে। এই চিঠি পড়ার পর আপনি পাবেন এক নতুন জীবন- দর্শন যেখানে শুধু শান্তি আর সুখের বসবাস।এই একটি চিঠি আপনার জীবনটাকে অনেক সহজ করে দিতে পারে।


৭. বিশ্ব সেরা ১০০ বই এর তালিকা:

এই বইটিতে আপনি পাবেন বিশ্ব বিখ্যাত এমন ১০০ নন ফিকশন বই এর তালিকা যেগুলো আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে এক নিমিষেই।


অনুসরণীয় আদর্শ, অনুপ্রেরণার আলোকশিখা হয়ে সবার মাঝে আলো ছড়াতে আজই সংগ্রহ করুন 'রিস্টার্ট ইয়োর লাইফ।'


একুশে বইমেলা ২০১৯

টুম্পা প্রকাশনী, স্টল নং-৪৩৭




241 views0 comments
bottom of page